1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে কখন কোথায় বিদ্যুৎ থাকবেনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৪১৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার শহর ও শহরতলীর কখন কোথায় বিদ্যুৎ থাকবে না এই তথ্য জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ। তবে এই শিডিউল শতভাগ নিশ্চিত নয় বলে জানিয়েছেন নির্বাহী প্রকৌশলী হাবিবুর বাহার।

বিক্রয় ও বিতরণ বিভাগ জানিয়েছে,সার্কিট হাউজ থেকে ফিডারের সার্কিট হাউজ ফাটাবিল ও কোর্ট রোড এলাকায় রাত ৯টা থেকে ১০পর্যন্ত লোডশেডিং থাকবে। শমসেরনগর রোড ফিডারের শমসেরনগর রোড,কাশিনাথ এলাকা, সৈয়ারপুর মাইজপাড়া, মাতারকাপন ধনশ্রী এলাকায় সকাল ৯টা থেকে ১০টা, দুপুর ১টা থেকে ২টা ও বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত লোডশেডিং থাকবে।
কুসুমবাগ ফিডারের সেন্ট্রাল রোড,কুসুমবাগ,বেরিরপাড়,বড়হাটও জুগিডহর এলাকায় সকাল ১১টা থেকে ১২টা ও বিকাল ৩টা থেকে ৪টা এবং বিকাল ৬টা থেকে ৭টা পর্যন্ত লোডশেডিং থাকবে।
পশ্চিমবাজার ও গীর্জাপাড়া ফিডারের মুসলিম কোযার্টার,পুরাতন হাসপাতাল রোড,পশ্চিমবাজার, সুলতানপুর,সাইফুর রহমান রোড, গীর্জপাড়া, সাবিয়া, চৌমুহনা এলাকায় দুপুর ১২.০০-০১.০০,বিকাল ০৪.০০-০৫.০০, রাত ০৮.০০-০৯.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে।
চাদঁনীঘাট ফিডারের চাদঁনীঘাট,ইসলামপুর, উত্তর মুলাইম,একাটুনা,কালারবাজার এলাকায় সকাল ১০.০০-১১.০০,দুপুর ০২.০০-০৩.০০, সন্ধ্যা ০৭.০০-০৮.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে। ডিসি অফিস ফিডারের ডিসি অফিস,বনবিথী, উত্তর কলিমাবাদ এলাকায় সকাল ০৭.০০-০৮.০০,রাত ০৯.০০-১০.০০।
কাজিরগ্ওা ফিডারের চুবড়া রোড,কাজিরগ্ওা,দক্ষিণ কলিমাবাদ এলাকায় রাত ০১.০০-০২.০০, সকাল ০৭.০০-০৮.০০,বিকাল ০৪.০০-০৫.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে।
ধরকাপন ফিডারের ধরকাপন, গোবিন্দশ্রী, শ্রীমঙ্গল রোড, সিলেট রোড, শেখের গ্ওা, হিলালপুর এলাকায় রাত ০২.০০-০৩.০০, সকাল ১০.০০-১১.০০, সন্ধ্যা ৬.০০-০৭.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে।
সদর হাসপাতাল ফিডারের সদর হাসপাতাল, জগন্নাথপুর, লঘুনন্দনপুর, ঢাকা বাস স্ট্যান্ড এলাকায় রাত ০১.০০-০২.০০, সকাল ০৮.০০-০৯.০০, সন্ধ্যা ০৫.০০-০৬.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে।
সোনাপুর ফিডারের বনশ্রী, বড়বাড়ী, সোনাপুর, টিবি হাসপাতাল রোড, বর্ষিজোড়া এলাকায় রাত ০৩.০০-০৪.০০, সকাল ০৯.০০-১০.০০, রাত ০৭.০০-০৮.০০ পর্যন্ত লোডশেডিং থাকবে।

মৌলভীবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী হাবিবুর বাহার এর সাথে আলাপকালে তিনি জানান, আমাদেও সকল গ্রাহকদের সরকারী বিধি নিষেধ পালনের জন্য অনুরোধ করছি। সেই সাথে এনএলডিসি হতে লোড বরাদ্দপ্রাপ্তির ভিত্তিতে পিডিবি মৌলভীবাজার অফিসের আওতাধীন এলাকার সম্ভ্রাব্য লোডশেডিং সিডিউল। বরাদ্দকৃত লোডের পরিবর্তন ও কারিগরী প্রয়োজনে এর পরিবর্তন হতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..